ঢাকা, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার
মেনু |||

সাকিবদের হারিয়ে যা বললেন তামিম

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে ফরচুন বরিশাল। সাকিব আল হাসানের দলকে ৬ উইকেটে পরাজিত করেছে তামিম ইকবালের দল।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ম্যাচ জয় শেষে ব্রডকাস্টকে দেওয়া সাক্ষাৎকারে তামিম জানিয়েছেন ভক্তদের সমর্থনের কথা, যা অন্য কোনো দলের থেকে অনেক বেশি।

তামিম বলেন, বরিশালের হয়ে বিপিএলে এটা আমার প্রথম আসর। বরিশালের পক্ষে এত সমর্থন… আমি অবাক। আসলে এটা অবিশ্বাস্য। অনেক তারকা আছে অন্যান্য দলে, তবে আমরা যে সমর্থন পেয়েছি, তা অন্য কোনো দল পায়নি।

রংপুরকে আরও কম রানে আটকানো উচিত ছিল জানিয়ে তিনি বলেন, টস জেতাটা গুরুত্বপূর্ণ ছিল। প্রথম ইনিংসে পেসারদের জন্য উইকেটে সহায়তা ছিল। তবে উইকেটে যতই সহায়তা থাকুক, ঠিক জায়গায় বল না করলে হবে না। শেষ ২-৩ ওভারে আমরা যেভাবে বল করেছি, আরও ভালো করা যেত। শামীম অসাধারণ কিছু শট খেলেছে। ওদের ১২৫ রানের মধ্যে আটকে রাখা উচিত ছিল।

বরিশাল টিম গেমেই এগিয়েছে বলছেন তামিম, ‘এমন টুর্নামেন্টে ১-২ জনের ওপর নির্ভর করলে হয় না। আমাদের দল এখানেই এগিয়ে গেছে। কোনো দিন আমি পারফর্ম করেছি, কখনো মুশফিক, কখনো মাহমুদউল্লাহ, কখনো অন্য কেউ। আরও একটা ম্যাচ আছে। কেউ একজন নিশ্চয়ই বিশেষ কিছু করে দলকে জেতাবে।’


ঢাকাওয়াচ/টিআর

সম্পাদকঃ মোঃ শাখাওয়াত হোসেন সজীব
নিবন্ধন নং -১৬৬